Saturday , January 21 2017
Home / বিনোদন / পরের জন্মে নিজের ছেলের প্রেমিকা হতে চান এই বলিউড তারকার মা! কেনই বা এমন ইচ্ছা শুনুন তার মুখ থেকে !!

পরের জন্মে নিজের ছেলের প্রেমিকা হতে চান এই বলিউড তারকার মা! কেনই বা এমন ইচ্ছা শুনুন তার মুখ থেকে !!

আর পাঁচজন বলিউড অভিনেতা অভিনেত্রীদের মতো খুব একটা মিডিয়া-ফ্রেন্ডলি নন তিনি। তবে এই অভিনেতার পারিবারিক ইতিহাস ঘেঁটে দেখলে বোঝা যাবে তিনি এক সম্ভ্রান্ত পরিবারের সদস্য। তিনি আর কেউ নন, বিখ্যাত গায়ক মুকেশ-এর নাতি নীল নীতিন মুকেশ চান্দ মাথুর, যিনি বলিউডে নীল নীতিন মুকেশ মানেই পরিচিত।

বলিউডে বেশ কিছু তারকা অভিনেতার সঙ্গে তাঁদের মায়ের মিষ্টি সম্পর্কের কথা মিডিয়ার সামনে এসেছে। যেমন— অভিষেক বচ্চন-জয়া বচ্চন, রণবীর কপূর-নীতু সিংহ, শাহিদ কপূর-নীলিমা। এঁরা প্রত্যকেই কখনও না কখনও মিডিয়ার সামনে মা-ছেলের মধুর সম্পর্কের কথা শেয়ার করেছেন। সম্প্রতি অভিনেতা নীল নীতিন মুকেশ তাঁর পরবর্তী ছবি ‘ওয়াজির’ নিয়ে একটি টেলিভিশন চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে জানান, তাঁর মায়ের এক অদ্ভুত ইচ্ছার কথা।

নীলের মা নিশি মুকেশ নাকি পরের জন্মে তাঁর ছেলের প্রেমিকা হয়ে জন্মাতে চান। প্রথমে এই মন্তব্যে অস্বস্তি বোধ হলেও নীল খোলসা করে জানান, নীল ব্যক্তিজীবনে খুবই রোমান্টিক একজন মানুষ। তাই পরের জন্মে তাঁর মা প্রেমিকা হিসাবে তাঁকে দেখতে চান যে, তিনি প্রেমিক হিসাবে তিনি কতখানি এক্সপ্রেসিভ। আর এই গুণের জন্যই মা তাঁকে খুব ভালবাসেন।

About Nitu Sharmin

Check Also

g

রান্না – ঘরজলপাইয়ের তিনটি সুস্বাদু আচার রেসিপি

চলছে জলপাইয়ের মৌসুম , আর এই সময়ে আচার তৈরি না করলে কি চলে ? জলপাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *