Tuesday , February 28 2017
Home / এক্সক্লুসিভ / কিভাবে বুজবেন আপনার প্রেমিকা কারো সাথে যৌনতার সাধ নিচ্ছে কি না?

কিভাবে বুজবেন আপনার প্রেমিকা কারো সাথে যৌনতার সাধ নিচ্ছে কি না?

গবেষকরা মন বিশ্লেষণ করে কিছু লক্ষণ তুলে ধরেছেন যেগুলো পর্যবেক্ষণ করলে বুঝতে পারবেন আপনার প্রেমিক বা প্রেমিকা আপনাকে ধোঁকা দিচ্ছে কি না।

শুরুতেই আসে ফোন কলের বিষয়। ফোন কলের ক্ষেত্রেকিছু পরিবর্তন লক্ষণ করছেন কি না। ঘন ঘন ফোন, কথা বলার ধরন পরিবর্তন, এসএমএস আদানপ্রদান, আড়ালে কথোপকথন ইত্যাদি। ফোন আসা মাত্রই সে কি বদলে যায় যেমনটি আপনার ক্ষেত্রে সে করত?

আপনার প্রেমিক বা প্রেমিকা কি আগের চেয়ে বেশি সময় বন্ধু/ বান্ধবীদের সাথে কাটাচ্ছে? খোঁজ নিয়ে দেখুন আসলেই তিনি বন্ধু/ বান্ধবীদের সাথে আছেন কিনা।
তার পারফিউম পরিবর্তন হয়েছে কিনা দেখুন। দেখুন তার শরীর থেকে সিগারেটের গন্ধ আসছে কিনা। সেই সাথে লক্ষ করুন অকারণে ড্রেসিং হ্যাবিট পরিবর্তন হয়েছে কিনা।
এরপরেই আসে মনস্তাত্ত্বিক বিষয়। গবেষকরা এই দিকটাকে বেশি গুরুত্ব দিচ্ছেন। যদি দেখেন আপনার প্রেমিক বা প্রেমিকা আপনার চোখে চোখ রেখে কথা বলা বন্ধ করে দিয়েছে, নানা বাহানায় আপনার কাছ থেকে দূরে থাকতে চাইছে, তাহলে বুঝবেন কোনো… সমস্যা আছে।
সব শেষে আসছে আপনার সাথে তার সম্পর্ক কেমন যাচ্ছে। আপনার প্রেমিক বা প্রেমিকা কি হঠাৎ করে আপনার সাথে সময় কাটাতে অস্বস্তি বোধ করছেন।

আজকাল তিনি আপনার অনেক বেশি সমালোচনা করেন। আপনার কোন কিছুই যেন তার কাছে ভালো না, সবকিছু নিয়েই অহেতুক সমালোচনা করেন। কিছুতেই তাকে খুশি করা যায় না।

ফেসবুকে তিনি আপনাকে ফ্রেন্ড লিস্টে রাখতে আগ্রহী নন। কিংবা রাখলেও সবকিছুতে অনেক বেশি প্রাইভেসি দেয়া। এবং আপনি চাইলেও অনেক কিছু দেখতে পারেন না। কখনো ঝগড়ার সময়ও ফেসবুক পাসওয়ার্ড চাইলে তিনি আপনাকে দেননি। এবং ফেসবুকে বিপরীত লিঙ্গের মানুষদের সাথেই তার বেশি খাতির।তার পুরনো প্রেমের সাথে তার আজকাল অনেক বেশি যোগাযোগ হয়েছে। এবং আপনার চোখের আড়ালেই তারা খুব ভালো সম্পর্ক রক্ষা করে চলছেন।

এমনিতে তিনি আপনার সাথে কারণে অকারণে খিটমিট করেন। কিন্তু যখনই আপনি এসব ব্যাপার নিয়ে প্রশ্ন করেন, তখনই খুব ভালো ব্যবহার করেন। আবার ঝগড়া হলে কথায় কথায় ব্রেকআপ উচ্চারণ করতেও তার বাঁধে না।

তবে গবেষকরা এও বলছেন যে, অকারণে প্রেমিক বা প্রেমিকা সন্দেহ করবেন না। যে কোনো কারণেই পরিবর্তন ঘটতে পারে। আগে সেটা পরীক্ষা করুন, তারপর তার সাথে আলোচনা করে সমস্যা করুন। তবে সাবধান, আপনি যে তাকে আলাদা করে লক্ষ করছেন এটা যেন তিনি না বুঝতে পারেন।

About Nitu Sharmin

Check Also

btc

ডাক্তাররা ভেবেছিলেন শিশুটির ফ্লু হয়েছে। কিন্তু স্ক্যান করাতেই ধরা পড়ল ভয়ঙ্কর সত্য

আমেরিকার ওকলাহোমা সিটি নিবাসী শেন ও পেগি ওয়েস্টফ্যালের ১০ বছর বয়সি পুত্র ব্র্যাডি দিন কয়েক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *