Tuesday , February 21 2017
Home / জাতীয় / ছাগলের পেটে মানুষের বাচ্চা !!

ছাগলের পেটে মানুষের বাচ্চা !!

ছাগলের পেটে মানুষের বাচ্চা জন্মগ্রহণ নিয়ে যথারীতি হৈচৈ পড়েছে লামা উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড দরদরা ঝিরি এলাকায়। দরদরা ঝিরি এলাকার মৃত মনোহর আলীর ছেলে নুর আলমের বউ কহিনুর বেগম এর পোষা ছাগল এই বাচ্চা প্রসব করে।

ছাগলের মালিক কহিনুর বেগম(২৫) বলেন, ১০ অক্টোবর সোমবার দিবাগত রাত ১১টায় আমার ছাগল ৩টি বাচ্চা প্রসব করে। ২টি বাচ্চা ছাগলের আকৃতি হলেও ১টি বাচ্চার মুখমন্ডল ও উপরের অংশ মানব শিশুর আকৃতির।

মানব শিশুর মত ছাগলের বাচ্চাটির শরীরে কোন লোম ছিলনা। ছাগলের বাচ্চা ২টি মে মে করে শব্দ করলেও মানব আকৃতির ছাগলের বাচ্চাটি শব্দ ছিল ভিন্ন রকমের। এই ঘটনা জানাজানি হলে চারপাশের কয়েক গ্রামের শত শত মানুষ বাচ্চাটি দেখতে নুর আলমের বাড়িতে ভিড় জমায়। প্রসবের ৩০ মিনিট পরে মানব আকৃতি ছাগলের বাচ্চাটি মারা যায়। শত শত মানুষ দেখতে আসছে বলে আমরা ১১ অক্টোবর মঙ্গলবার দুপুর ২টায় পরে মরা বাচ্চাটি বাড়ির পাশে মাটিতে পুতে ফেলা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু সুফিয়ান বলেন, ঘটনাটি শুনে সকালে আমি মানব আকৃতির ছাগলের বাচ্চাটি দেখতে যাই। প্রচুর মানুষ ছাগলের বাচ্চাটি দেখতে ভিড় জমিয়েছে নুর আলমের বাড়িতে।

About Nitu Sharmin

Check Also

পুকুরে গোসল করতে গিয়ে ধর্ষণ হলেন গৃহবধূ !!

পুকুরে গোসল করতে গিয়ে ধর্ষণ হলেন গৃহবধূ !!

বাড়ির পুকুরে গোসল করতে গিয়েছিলেন গৃহবধূ। পাশের বাড়ির যুবকের লালসার শিকার হলেন ঐ গৃহবধূ। জানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *