Sunday , January 22 2017
Home / খেলাধুলা / মুস্তাফিজকে নিয়ে সংশয় —

মুস্তাফিজকে নিয়ে সংশয় —

সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে অভিষেক হয়ে গেছে মুস্তাফিজুর রহমানের। আজ বাংলাদেশ সময়, বিকাল ৪টায় আরেকটা অভিষেক হওয়ার কথা ছিলো বাংলাদেশী এই পেস সেনসেশনের। রয়্যাল লন্ডন কাপে সাসেক্সের হয়ে প্রথম ওয়ানডে ম্যাচ খেলতে নামার কথা ছিলো। কিন্তু শনিবার গভীর রাতে লন্ডন থেকে একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, ইনজুরির কারণে আজ অভিষেক নাও হতে পারে মুস্তাফিজের। শনিবার নেটে অনুশীলনের সময় নাকি চোটাক্রান্ত বাম কাঁধে আবার নতুন করে চোট পান এই বাঁহাতি পেসার।

আজ গ্লুস্টারশায়ারের বিপক্ষে তাদের মাঠে ম্যাচ খেলার কথা ছিলো। যতোদূর জানা গেছে, গতকাল এই ম্যাচকে সামনে রেখে নেট অনুশীলনের সময় কাঁধে চোট পেয়েছেন মুস্তাফিজুর রহমান। সেখানে তাৎক্ষণিক চিকিৎসা করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পরীক্ষার ফল হাতে না পাওয়া পর্যন্ত সাসেক্স কতৃপক্ষ আনুষ্ঠানিকভাবে কিছু জানাচ্ছে না।
mostafijমুস্তাফিজের এই কাঁধের ইনজুরিটা অবশ্য নতুন কিছু নয়। এ বছর জানুয়ারিতে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ চলাকালে কাঁধের এই ইনজুরিতে সিরিজের শেষ দুই ম্যাচ মিস করেন তিনি। এরপর এই ইনজুরিতে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে যাওয়া হয়নি তার। একই ইনজুরিতে এশিয়া কাপের ফাইনালসহ শেষ দুই ম্যাচ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের বড় অংশ মিস করেন ‘কাটার বয়’। সর্বশেষ আইপিএলে একইরকম ব্যাথা টের পেলেও সেটা খেলায় বাঁধা দিতে পারেনি। আইপিএল শেষে এই ইনজুরিটা পুরো কাটিয়ে ওঠার চেষ্টা করছিলেন।

প্রসঙ্গত, গত ২১ তারিখ সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে অভিষেক হয় মুস্তাফিজের। সেখানে ২৩ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরাও হন এই বাংলাদেশি পেসার। এরপরই দলীয় অধিনায়ক লুক রাইট ও সানরাইজার্স হায়দরাবাদে কোচ টম মুডিসহ সতীর্থরা মুস্তাফিজকে প্রশংসা ভাসিয়েছেন। পরের দিনই সারের বিপক্ষে অবশ্য জ্বলে উঠতে পারেননি। পারেনি তার দলও

About Azim Ahmed

Check Also

ফুটবল বিশ্বে যে গোল টা এখনো সেরা গোল, দেখে নিন কিভাবে এবং কে দিয়েছিলো গোল টি। (ভিডিও সহ) !!

ফুটবল বিশ্বে যে গোল টা এখনো সেরা গোল, দেখে নিন কিভাবে এবং কে দিয়েছিলো গোল টি। (ভিডিও সহ) !!

ফুটবল বিশ্বে যে গোল টা এখনো সেরা গোল, দেখে নিন কিভাবে এবং কে দিয়েছিলো গোল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *